আজিই বসন্তে
- আশিক মাহমুদ ২৮-০৪-২০২৪

বৃষ্টি ঝড়ে ঝড় ঝড়
আজই বসন্ত লগণে ।।

দক্ষিণা দুয়ারে রয়েছি দাঁড়িয়ে
আজই নভঃ প্রভাতে
তোমার অপেক্ষায়।।

এসো এসো ... ... ...
এসো...
হে মোর সখা,
আজিই বসন্তে ...
বাদলের তেজে ভিজবো দু জনে
এই নিশিতে।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।